শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে পরিকল্পনামন্ত্রীকে বরণ করতে আ.লীগ-যুবলীগের ব্যাপক প্রস্তুতি

দিরাইয়ে পরিকল্পনামন্ত্রীকে বরণ করতে আ.লীগ-যুবলীগের ব্যাপক প্রস্তুতি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ভাটি অঞ্চলের উন্নয়নের রূপকার, বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, উপজেলার জগদল ২০ শয্যার হাসপাতালের কার্যক্রম উদ্বোধন করতে আগামী ২০ ফেব্রুয়ারি শনিবার দিরাই আসছেন। মন্ত্রী কে বরণ করতে দিরাই আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ জগদল ইউনিয়ন বাসী ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।
বুধবার দুপুরে দিরাই উপজেলা রোডস্থ উপজেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় সাংবাদিকদের উপস্থিতিতে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সদ্য সাবেক মেয়র মোশাররফ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মঙ্গলা মিয়া,সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান, আব্দুল জলিল সর্দার, দিরাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমান মতি, আওয়ামী লীগ নেতা আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা মোহন চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা ফারুক সর্দার, শাহ আলম সরদার, রুবেল সরদার, রায়হান মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপদেষ্টা কনর মিয়া, জালাল মিয়া প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, প্রায় এক যুগ আগে আমাদের জগদল ২০শয্যার হাসপাতালে স্থাপিত হলে ও চিকিৎসক সহ জনবলের অভাবে হাসপাতাল সেবা দিতে পারেনি। আমাদের ভাটি অঞ্চলের অহংকার, মাননীয় পরিকল্পনা মন্ত্রীর আন্তরিক সহযোগিতায় আমাদের হাসপাতাল টি শনিবার প্রাণ ফিরে পেতে যাচ্ছে, আমরা দিরাই ও জগদল ইউনিয়ন বাসী দলমত নির্বিশেষে মাননীয় পরিকল্পনা মন্ত্রী সহ সকল অতিথি কে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। আমাদের সিলেটের গর্ব মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মহোদয় সুদৃষ্টি রয়েছে আমাদের এলাকার উন্নয়নে, এরই বহিঃপ্রকাশ হবে শনিবার জগদল হাসপাতালে উদ্বোধন দিয়ে, ওই দিন মাননীয় মন্ত্রী আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান ও হাওর রক্ষা বাঁধ মেরামত কাজ নিয়ে ব্রিফ করবেন, দিরাই বাসী উন্নয়নের স্বার্থে রাজনীতির উর্ধ্বে উঠে মন্ত্রী মহোদয় কে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে, আমাদের প্রিয়নেতা সুরঞ্জিত সেনগুপ্তের শেখানো উন্নয়ন রাজনীতির পথ সুগম রাখতে জগদল ইউনিয়ন বাসীর মতো ঐক্যবদ্ধ হয়ে মন্ত্রী ও সকল অতিথি কে স্বাগত জানানো উচিত।
দিরাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র মোশাররফ মিয়া বলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রীর উন্নয়ন ছোঁয়ায় শনিবার হাওরবাসী কে সেবা দেওয়া পথে চলছে আমাদের কাঙ্খিত জগদল হাসপাতাল, জগদল ইউনিয়ন বাসী রাজনীতির উর্ধ্বে উঠে মন্ত্রী ও অতিথিদের বরণ করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ২০১৩ সালে আমাদের প্রিয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত হাসপাতালটি উদ্বোধন করেন কিন্তু বিভিন্ন জটিলতার কারণে চিকিৎসা সেবা চালু করা সম্ভব হয়নি, দীর্ঘদিন পরে মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের হস্তক্ষেপে হাসপাতালটিতে কার্যক্রম চালু হচ্ছে। আমরা আমাদের নেতা সুরঞ্জিত সেনগুপ্তের কাছ থেকে যে উন্নয়ন সম্প্রতির রাজনীতির শিক্ষা পেয়েছি, প্রয়াত নেতার স্মৃতি কে অম্লান রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কে তরান্বিত করতে মাননীয় মন্ত্রী ও অতিথিদের দিরাইয়ে স্বাগত জানাতে প্রস্তুত। তিনি বলেন, রাজনীতিতে মান অভিমান, পদপদবী নিয়ে মনোমালিন্য থাকাটা স্বাভাবিক কিন্তু উন্নয়নের ব্যাপারে আমরা ঐক্য বদ্ধ, রাজনীতির উর্বরভূমি দিরাইয়ে মন্ত্রী কে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। তিনি বলেন, আমি আওয়ামী লীগ আছি এবং থাকবো, যতদিন বেঁচে থাকবো আমার নেতা সুরঞ্জিত সেনগুপ্তের শেখানো উন্নয়ন ও সম্প্রতির রাজনীতি করে যাব।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার বলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান হচ্ছেন উন্নয়নের অগ্রদ্রুত, সারা দেশে তিনি ব্যাপক উন্নয়ন করছেন। মাননীয় মন্ত্রীর সুদৃষ্টির কারণেই জগদল হাসপাতাল চিকিৎসক সহ প্রয়োজনীয় জনবল দিয়ে সেবা দিতে যাচ্ছে এটা আমাদের জন্য আনন্দের বিষয়। মাননীয় মন্ত্রী ও অতিথিদের বরণ করতে দিরাই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন প্রস্তুত। রাজনীতিতে মান অভিমান থাকতে পারে, উন্নয়নের ব্যাপারে আমরা এক।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আলম চৌধুরী বলেন, মাননীয় পরিকল্পনা মন্ত্রী হাওরবাসীর উন্নয়নের রুপকার এম এ মান্নান আমাদের সিলেট বাসীর জন্য আশীর্বাদ, মাননীয় মন্ত্রীর একান্ত প্রচেষ্ঠায় শনিবার জগদল হাসপাতাল সেবা দিচ্ছে সে আমাদের জন্য আনন্দের খবর, উদ্বোধনী অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল সহ জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তা সহ সুশীল সমাজের প্রতিনিধিদের মিলন মেলা বসবে । দিরাই উপজেলা পরিষদ সহ দিরাই বাসী অতিথিদের স্বাগত জানাতে প্রস্তুত। দিরাই বাসী দলমত নির্বশেষে সবাই মিলে আমরা অতিথিদের বরণ করব।
সুত্রঃ কালনীভিউ২৪ ডটকম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com