বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাঁধের কাজে ধীরগতি, অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন

বাঁধের কাজে ধীরগতি, অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক::

হাওর রক্ষা বাঁধের কাজের ধীরগতি,অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে সারা জেলায় একযোগে মানববন্ধনের অংশ হিসেবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ বাজার পয়েন্টে উপজেলা কমিটির সভাপতি, দরগাপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সংবাদকর্মী মোঃ আবু সঈদ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সুজন উপজেলা কমিটির সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার, উপজেলা কমিটির সহ-সভাপতি জিয়া উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমদ জায়গীরদার,বাঁধ বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ নজরুল ইসলাম ,তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ইসলাম মিলন,নির্বাহী সদস্য মোঃ বাদশা মিয়া,মাওলানা মিজানুর রহমান তালুকদার, মোঃ হেলাল আহমদ,শৈলেন সুত্রধর,মোঃ ছালিক আহমদ,হাওর যুবনেতা সৈয়দ আসাদুজ্জামান আসাদ।

মানববন্ধনে বক্তারা বলেন- ২০১৭ সালে দুর্নীতির কারণে হাওরের বোর ফসল অকালে পাহাড়ী ঢলের পানিতে তলিয়ে যায়। এবছরও এমন দৃশ্য দেখা যাচ্ছে। এতে কৃষকরা শংকিত। ধীরগতি ও অনিয়মের কারণে বাঁধের কাজ নির্ধারিত সময় ২৮ ফেব্রুয়ারীর মধ্যে সম্পন্ন করা সম্ভব হবে না বলে কৃষকরা মনে করছেন। সময়মত কৃষকদের দাবী পুরণ না হলে আগামীতে কৃষক আন্দোলন আরো জোরদার হবে। দ্রুত সময়ের মধ্যে হাওর রক্ষা বাঁধের কাজ সম্পন্ন করার জন্য উপজেলা প্রশাসনসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি প্রত্যাশা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com