মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তেঘরিয়া গ্রামের বাৎসরিক কীর্তন পরিদর্শনে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম 

তেঘরিয়া গ্রামের বাৎসরিক কীর্তন পরিদর্শনে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম 

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের দক্ষিণ উপজেলার তেঘরিয়া গ্রামের যুব উন্নয়ন সংগঠনের উদ্যােগে আয়োজিত বাৎসরিক অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী রাধাকৃষ্ণের নাম ও লীলা সংকীর্তন পরিদর্শন করলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম।

রবিবার(৭ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ ঘটিকার সময় তিনি তেঘরিয়া গ্রামে অনুষ্ঠিত কীর্তন স্থল পরিদর্শন করেন। এসময় তিনি সমাজের মানুষজনদের সৎপথে চলতে,আদর্শ সমাজ বিনির্মানে এসব ধর্মীয় উৎসবের বিকল্প নেই বলে উল্লেখ করেন।এসব উৎসবে তিনি তাঁর সর্বোচ্চটা দিয়ে সবসময় সহযোগিতা করে যাবেন বলেন আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ সিজিল মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহসভাপতি বুরহান উদ্দিন, গ্রীণ হাউজিং এনার্জি লিমিটেডের ডিএম ইসলাম উদ্দিন, ব্যবসায়ী আশীষ দাস, শিক্ষক ফয়জুল হক, সার্বিক গ্রাম উন্নয়ন সংগঠনের অর্থ সম্পাদক আমিনুল হক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সমিরন দাস সুবীর এবং তেঘরিয়া যুব উন্নয়ন সংগঠনের সকল নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com