বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউপি নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার হতে চান হাফিজুর

জয়কলস ইউপি নির্বাচনে ৫ নং ওয়ার্ডে মেম্বার হতে চান হাফিজুর

স্টাফ রিপোর্টারঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তরুণ সমাজ সেবক হাফিজুর রহমান এলাকার উন্নয়ন ও জনগণকে সেবার দ্বারা জয়কলস ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস  ইউনিয়নের বৃহত্তর ডুংরিয়া গ্রামের ৫নং ওয়ার্ডটি হলো  সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ। এছাড়া এই ওয়ার্ড টি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জন্মস্থান হওয়ায় এলাকার জনগণের কাছে এর অনেক গুরুত্ব বহন করে। তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। এতে আমি গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

এলাকাবাসীর অনেকে বলেন, ৫ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিকতা, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের হাফিজুর রহমান ভাই। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। এই ওয়ার্ডের সাধারণ জনগণ আরও জানান, আসন্ন ইউপি নির্বাচনে হাফিজুর রহমান একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দরিদ্র হতদরিদ্র মানুষদের জীবনমানের উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

জানা যায়, শনিবার(৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ডুংরিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাফিজুর রহমান তাঁর বাড়িতে নিজ গোষ্ঠীর মানুষের সাথে প্রথমেই এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন। এতে গোষ্ঠীর মানুষের  স্বতঃস্ফূর্ত সমর্থন লাভ করেন তিনি।
শালিস ব্যক্তিত্ব আব্দুল হক মিয়ার সভাপতিত্বে মাস্টার শহুদ মিয়ার সঞ্চালনায়  এসময় বক্তব্য রাখেন, গোষ্ঠীর গন্যমান্য দিলু মিয়া, অজুদ মিয়া, তছর উদ্দিন, আবদুল হামিদ, মাওলানা মিজানুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন গোষ্ঠীর আরও গন্যমান্য মোশাহিদ মিয়া, মালদার মিয়া, মহর উদ্দিন, সফিক মিয়া, গিয়াস উদ্দিন, কাচা মিয়া, লুৎফর রহমান, হাবি মিয়া, নুরুল ইসলাম, মাস্টার ফয়সল, মহি উদ্দিন, মুজিবুর রহমান, আনোয়ার মিয়া, জাহির মিয়া, হেলাল, হাসান, খসরু মিয়া ও কবির মিয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com