শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে টিকা নিলেন জনপ্রতিনিধি – সম্মুখসারির যোদ্ধারা 

দক্ষিণ সুনামগঞ্জে টিকা নিলেন জনপ্রতিনিধি – সম্মুখসারির যোদ্ধারা 

স্টাফ রিপোর্টার::
প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাতেও টিকা প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।
রোববার(৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার পাগলা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে (অস্থায়ী টিকাদান কেন্দ্র) এ টিকা প্রদানের কার্যক্রমের উদ্বোধনের শুরুতেই উপজেলার প্রথম ব্যক্তি হিসেবে টিকা নেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। এরপর টিকা নেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী ও সাংবাদিক এম এ কাশেম চৌধুরীসহ সম্মুখসারির যোদ্ধারা।
টিকা উদ্বোধনে এসময় উপস্থিত ছিলেন  ইউএনও জেবুন নাহার শাম্মী ও ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জসিম উদ্দিন, মেডিক্যাল অফিসার ডা. আহমেদ ফয়েজ, ডা. জ্যোথি দাশ, স্বাস্থ্য পরিদর্শক বিনয় ভূষণ চক্রবর্তী, পাগলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারি হুমায়ুন কবির, মেডিক্যাল টেকনোলজিস্ট নওশাদ মিয়া ও সহ-স্বাস্থ্য পরিদর্শক মাসুক আহমদ, উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত ও যুবলীগ নেতা মতিউর রহমান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com