বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মেম্বার পদপ্রার্থী জহিরুলের নির্বাচনী মতবিনিময় সভা

মেম্বার পদপ্রার্থী জহিরুলের নির্বাচনী মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার::

আসন্ন ২ নং জয়কলস ইউনিয়ন নির্বাচনে ডুংরিয়া ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলামের এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৪ জানুয়ারি) রাতে জহিরুল ইসলামের নিজ বাড়ি ডুংরিয়ার ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আব্দুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুর রহমান ফরিদ, ৫ নং ওয়ার্ডের ফয়জুল হক, সেলিম মিয়া, জামাল মিয়া, অজুদ মিয়া,  মাওলানা আব্দুল ওয়াদুদ, আব্দুন নুর, জাহাঙ্গীর আলম, আবুল কালাম, বারাম মিয়াপ্রমুখ।

এসময় ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত থেকে মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলামকে সমর্থন করে নির্বাচনে পাশে থাকার আশ্বাস দেন৷

মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলাম বলেন, আপনারা সকলে জানেন আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চাচ্ছি সেজন্য আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন কামনা করছি। আপনার সকলে আমার জন্য দোয়া করবেন। আপনাদের নিকট আমি আপনাদের সেবক হিসেবে সেবা করার সুযোগ পেতে চাই।  কারন আমি বিশ্বাস করি একমাত্র জনপ্রতিনিধিরাই জনসাধারণের সাথে মিশে জনগনের উন্নয়নে কাজ করতে পারেন। আমি আশা করি আপনারা সকলে মিলে আমাকে বিজয়ী করতে সহযোগিতা করবেন৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com