বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছোট বোনের বিয়েতে আবেগাপ্লুত বিলাওয়াল

ছোট বোনের বিয়েতে আবেগাপ্লুত বিলাওয়াল

অনলাইন ডেস্কঃ ‘গত কয়েক বছরে আমাদের জীবনের সবচেয়ে আনন্দঘন মুহূর্ত বোন বখতাওয়ার ভুট্টোর বিয়ে। এই আনন্দের মুহূর্তটা আমাদের মা নিশ্চয়ই ওপারে থেকে অনুভব করছেন। বখতাওয়ার ও তার স্বামীর জন্য অনিঃশেষ শুভকামনা। মাশাআল্লাহ।’

আদরের ছোট বোনকে বিয়ে দিয়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর ছেলে বিলাওয়াল ভুট্টোর টুইট এটি। শুক্রবার জমকালো আয়োজনে করাচিতে বিলাওয়ালের বাড়িতে এই বিয়ের অনুষ্ঠান হয়। খবর দ্য ডনের।

বোনের বিয়ের কিছু ছবি টুইটারে পোস্ট করেছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারপারসন বিলাওয়াল ভুট্টো। এতে দেখা যাচ্ছে, সোনালি কারুকার্যে খচিত ওড়নার পেছনে হাস্যোজ্জ্বল কনে। পাশেই বসা বড় ভাই। আবার আরেক ছবিতে দেখা যাচ্ছে বোনকে বিদায় দিচ্ছে বড় ভাই বিলাওয়াল। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাবা আসিফ আলি জারদারি, ভাই বিলাওয়াল বখতাওয়ার ও তার বরকে আশীর্বাদ করছেন। বিলাওয়ালের আবেগঘন টুইটে সন্ত্রাসী হামলায় নিহত তার মা বেনজির ভুট্টোকে এই দিনে মিস করার কথা উঠে এসেছে।

বিলাওয়ালের ছোট বোন আসিফা বি জারদারিও বোন-দুলাভাইকে শুভকামনা জানিয়েছেন। লিখেছেন, ‘সারা জীবন আনন্দ ও সুখে থাক। প্রিয় বোন, আমি তোমাকে ভালোবাসি। তোমার বিবাহিত জীবন সুখের হোক– এটিই প্রত্যাশা।’

বখতাওয়ারের বর মাহমুদ চৌধুরী। তিনি যুক্তরাষ্ট্রভিত্তিক এক ব্যবসায়ীর ছেলে। গত বছরের নভেম্বরে দুজনের আংটি বদল হয়। ২৭ জানুয়ারি ছিল হলুদের অনুষ্ঠান। পিপিপির সূত্র ও মুখপাত্রের তথ্যমতে, শনিবার বরপক্ষকে নিয়ে মূল আয়োজন ছিল। অনুষ্ঠান জমকালো হলেও অতিথি সংখ্যা ছিল কম। করোনাভাইরাস পরিস্থিতির কারণে মাত্র ৩০০ অতিথি নিয়ে অনুষ্ঠান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com