বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আইনজীবী করদাতার শীর্ষ তালিকায় ব্যারিস্টার ইমন

আইনজীবী করদাতার শীর্ষ তালিকায় ব্যারিস্টার ইমন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ আইনজীবীদের মধ্যে শীর্ষ করদাতার তালিকায় ৫ জনের মধ্যে একজন হয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আইনজীবী করদাতার এই তালিকা প্রকাশ করেছে।

নীতিমালা অনুযায়ী, ট্যাক্স কার্ডধারীরা বিভিন্ন জাতীয় অনুষ্ঠান এবং স্থানীয় সরকার আয়োজিত নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ পাবেন এই আইনজীবী। সড়ক, বিমান বা নৌপথের ভ্রমণে টিকিট পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকারসহ আরও কিছু সরকারি সুবিধা পাবেন শীর্ষ এই আইনজীবী করদাদাতাগণ।
চলতি অর্থ বছরে আইনজীবী ক্যাটাগরিতে ট্যাক্স কার্ডের জন্য নির্বাচিতরা হলেন ঢাকা দক্ষিণ সিটি করর্পোরেশনর মেয়র ব্যারিস্টার ফজলে নুর তাপস, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন, ম্যাট্রোপলিটন চেম্বারের সভাপতি ব্যারিস্টার নিহাদ কবির, অ্যাড. তৌফিকা আফতাব এবং আহসানুল করিম।
জানা যায়, বরাবরের মতো এবারও দেশের সেরা করদাতাদের সম্মাননা দিচ্ছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এ জন্য বিভিন্ন ক্যাটাগরিতে ১৪১ ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থাকে ট্যাক্স কার্ড দেওয়া হবে। সম্প্রতি এই তালিকা গেজেট আকারে প্রকাশ করা হয়েছে। তালিকা অনুযায়ী চলতি অর্থ বছরে আইনজীবী ক্যাটাগরিতে ট্যাক্স কার্ডের জন্য নির্বাচিত হয়েছেন পাঁচ জন। এরমধ্যে দুজন নারী ও তিনজন পুরুষ আইনজীবী রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com