শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ মানুষের আস্থার প্রতীক: ওসি মোক্তাদির

‘দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ মানুষের আস্থার প্রতীক: ওসি মোক্তাদির

স্টাফ রিপোর্টারঃ দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের ৩য় বর্ষপূর্তি  ও ৪র্থ বর্ষে পদার্পণ  সফলতার একটা বড় মাইলফলক। একটা অনলাইন নিউজ পোর্টালের এত সুনাম সবার মুখ থেকে শুনে খুব ভালো লাগছে। আমি এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি দেখেছি যেখানেই সংবাদ সেখানেই দক্ষিণ সুনামগঞ্জ২৪.ডটকম৷ দেশের উন্নয়ন ও বস্তুনিষ্ঠ  সংবাদ প্রকাশের ক্ষেত্রে এ পত্রিকাটি সবার চেয়ে এগিয়ে৷ ইতিমধ্যেই তারা মানুষের আস্থা আর ভালোবাসায় প্রতীক হিসেবে অনেকদূর এগিয়ে গেছে। আমি প্রতিদিনই দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম ভিজিট করি। আমি আশাবাদী তাদের এমন সফলতা সবসময় অব্যাহত থাকবে।

শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হলরুমে দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় বিশেষ  অতিথির বক্তব্যে  উপরোক্ত কথাগুলো বলেন দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন।

 

সভায় পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেনের সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের বার্তা সম্পাদক ছায়াদ হোসেন সবুজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সামিউল কবির। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মি। প্রধান বক্তা  হিসেবে  বক্তব্য  রাখেন  দক্ষিণ  সুনামগঞ্জ উপজেলা পরিষদের  ভাইস  চেয়ারম্যান  প্রভাষক নূর হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে, বিটিভির সুনামগঞ্জ প্রতিনিধি আইনুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়াসহ আরও অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com