শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’ গণমানুষের কথা বলে: ভাইস চেয়ারম্যান নুর হোসেন 

‘দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’ গণমানুষের কথা বলে: ভাইস চেয়ারম্যান নুর হোসেন 

স্টাফ রিপোর্টারঃ প্রথমেই শ্রদ্ধাভরে স্বরণ করি হাজার বছরের শ্রেষ্ট বাঙালি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে। যিনি না হলে আমরা এই স্বাধীন সার্বভৌমত্ব পেতাম না। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রথম অনলাইন পত্রিকা দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে এর সাথে সংশ্লিষ্ট সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।
সাংবাদিকতা একটি মহৎ পেশা। আপনারাই জাতির দর্পণ। গত ৩ বছরে যদি আমরা এই পত্রিকার সাফল্য ও ব্যর্থতা খুঁজি তাহলে বলবো সাফল্যেই বেশি। দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম পত্রিকার কোন ব্যর্থতা নেই। আমি আরও মনে করি সাংবাদিকতায় শিক্ষিত লোকের দরকার আছে। তবে যতটুকু জানি এই পত্রিকার সাথে যাহারা জড়িত তাহারা সবাই তরুণ, মেধাবী ও শিক্ষিত। এছাড়া আমি দেখে আসছি এই পত্রিকা সবসময় নিপীড়িত ও গণ মানুষের পক্ষে কথা বলে। তাই আজকের এই আনন্দের দিনে আপনাদের ভবিষ্যৎ আরও সুন্দর হোক ও সাফল্যের সহিত সামনের দিকে এগিয়ে যান।
শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১১ ঘটিকায় শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হলরুমে দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন।

 

সভায় পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেনের সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের বার্তা সম্পাদক ছায়াদ হোসেন সবুজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সামিউল কবির। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে, বিটিভির সুনামগঞ্জ প্রতিনিধি আইনুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়াসহ আরও অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com