বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ

স্টাফ রিপোর্টারঃ বাঙালির গৌরব ও ঐতিহ্য মহান মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী, একঝাঁক তরুণের স্বপ্নে লালিত, বৃহত্তর সুনামগঞ্জের মা, মাটি, মানুষের কন্ঠস্বর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রথম  অনলাইন নিউজ পোর্টাল দক্ষিণ সুনামগঞ্জ২৪ডটকম’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণের দিন আজ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ এফআইভিডিবি’র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে এ উপলক্ষে দিনব্যাপী কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হইয়াছে।

শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১১টায় শুরু হওয়া এই কর্মসূচির শুভ উদ্বোধন করবেন পত্রিকার উপদেষ্টা সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এবং পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন। এসময় উপস্থিত থাকবেন, দৈনিক সুনামকন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ও ব্যবসায়ী মোঃ জিয়াউল হক, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ দে
আরও উপস্থিত থাকবেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মি, ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন।

এছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে প্রতিনিধিদের নিয়ে কর্মশালা, কেক কাটা ও আলোচনা সভা।

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’র এই প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক, কলামিস্ট, ব্যবসায়ীসহ বিশিষ্টজনরা।

গৌরবময় পথচলার এ আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ২৪ডটকম’র সকল পাঠক, শুভাকাঙ্খী, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ সকলের উপস্থিতি কামনা করেছেন পোর্টালটির সম্পাদক সামিউল কবির।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com