শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমিও ‘দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’র একজন নিয়মিত পাঠক: ইউএনও শাম্মী

আমিও ‘দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’র একজন নিয়মিত পাঠক: ইউএনও শাম্মী

স্টাফ রিপোর্টারঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রথম অনলাইন পত্রিকা দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে, প্রথমেই এর সাথে সংশ্লিষ্ট সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। মফস্বলের একটি অনলাইন নিউজ পোর্টাল কে সাফল্যের সহিত ৩ বছর পেরিয়ে আজ ৪ বছরে নিয়ে আসলেন এটা আপনাদের জন্য  অনেক বড় সফলতা। যতটুকু জেনেছি প্রথম থেকেই সংবাদ প্রকাশের ক্ষেত্রে এই পত্রিকাটি   বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতা বজায় রেখে আসছে। এ উপজেলায় আসার পর থেকেই অন্যান্য সকলের মতো আমিও দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের একজন নিয়মিত পাঠক। আশা করি এই অনলাইন নিউজ পোর্টাল আগামীতেও তাদের সুনাম ধরে রাখবে।

শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১১ টায় শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হলরুমে দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

সভায় পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেনের সভাপতিত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকমের বার্তা সম্পাদক ছায়াদ হোসেন সবুজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সামিউল কবির। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সুনন্দা রায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে, বিটিভির সুনামগঞ্জ প্রতিনিধি আইনুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়াসহ আরও অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com