শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে অগ্নিবীনা বন্ধু মহল সামাজিক সংগঠনের আত্ম প্রকাশ

দক্ষিণ সুনামগঞ্জে অগ্নিবীনা বন্ধু মহল সামাজিক সংগঠনের আত্ম প্রকাশ

“অন্যায় করতে বর্জন, অগ্নিবীণা করো গর্জন ” শ্লোগান কে সামনে রেখে অগ্নিবীণা বন্ধু মহল  সামাজিক সংঘটনের আত্মপ্রকাশ হয়েছে।

 

বুধবার (২০ জানুয়ারি) বিকালে ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হলরুমে সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ, নিহার রঞ্জন দাস, ফরিদ উদ্দিন আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান সুজন, উপজেলা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক ও মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলাম অমিত ও সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

সংগটনের মূল লক্ষ হলো বন্ধুত্বের বন্ধনকে অটুট রেখে সামাজিক কাজ করে যাওয়া। সামাজিক অবক্ষয় রোধ করা। দূর্নীতি রোধে সক্রিয় ভূমিকা রাখা। ঝরে পড়া শিক্ষার্থীদের পূনরায় বিদ্যালয়ে উপস্থিত করা। যৌতুক নামক অভিশাপের ছোবল থেকে সমাজ কে রক্ষা করা। বাল্য বিবাহ রোধ করে, একঝাঁক নতুন ভবিষ্যৎ বাচিয়ে রাখা। অসহায়ের পাশে থাকা, অসহায়দের সহায়তা করা। বস্ত্রহীন কে বস্ত্র দেওয়া। ভার্চুয়াল জগতের নব্য অপরাধের হাত থেকে আমাদের নতুন প্রজন্ম কে রক্ষা করা, ভিডিও গেইমিং এ আসক্তদের কে মাঠ মুখি করা। বন্যার্ত মানুষের পাশে থেকে সহায়তা করা। আমাদের লক্ষই হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা। যেখানে অন্যায় সেখানেই আমাদের সংগটন গর্জন করবে তীব্র কন্ঠে। আমরা “শিক্ষাই শান্তি, শিক্ষাই প্রগতি” শ্লোগানে বিশ্বাসী। আজকের তরুণদের এই সংঘটন যেনও তাদের স্বপ্নের লক্ষে ও সফলতার যাত্রায় এগিয়ে যেতে পারে। জয় হোক অগ্নিবীণার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com