বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাশরাফির টুর্নামেন্টে খেলছেন আশরাফুল

মাশরাফির টুর্নামেন্টে খেলছেন আশরাফুল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি মুর্তজার উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মঙ্গলবার মুখোমুখি হবে এসএম সুলতান ক্রিকেট দল ও বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ দল।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও জিয়াউর রহমান এসএম সুলতান ক্রিকেট দলে খেলছেন। অপরদিকে সাব্বির রহমান ও ছক্কা নাঈম বীরশ্রেষ্ঠ ক্রিকেট দলে খেলছেন।

টুর্নামেন্টে পাঁচটি দল অংশ নেয়। মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান, চারণকবি বিজয় সরকার এবং জারিশিল্পী মোসলেম উদ্দিনের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে তিন লাখ টাকা এবং রানার্সআপ দল পাবে দুই লাখ টাকা।

গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও বার্তায় টুর্নামেন্টের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এছাড়া ভিডিও বার্তায় বক্তব্য দেন- জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজা এমপি,নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা ও জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com