বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে সমাজসেবী সাজেদা খানমের দাফন সম্পন্ন আ.লীগের মহিলা বিষয়ক উপকমিটিতে অভিনেত্রী সুইটি ও ঊর্মিলা দক্ষিণ সুনামগঞ্জে আগুনে ভস্মীভূত ডিলারের দোকান : দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি        ধামাইল কবি প্রতাপ রঞ্জনের জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও ধামাইলগীতি আসর চোখের জলে চেয়ারম্যান আব্দুল হাশিমকে বিদায় চেয়ারম্যান আব্দুল হাশিমের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ইভিএম জটিলতায় ৩টি ওয়ার্ডে ভোটাররা ভোট দিতে পারেননি বলে অভিযোগ আ.লীগ প্রার্থীর করোনায় আক্রান্ত হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তি ভারত থেকে ২০ লাখ ভ্যাকসিন ঢাকায় আসছে বুধবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলমের মতবিনিময় সভা
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনার টিকার দ্বিতীয় ডোজ নিচ্ছেন বাইডেন

করোনার টিকার দ্বিতীয় ডোজ নিচ্ছেন বাইডেন

অনলাইন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন আজ কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ নেবেন। তিন সপ্তাহ আগে টিকার প্রথম ডোজ নেন তিনি।  করোনাভাইরাস থেকে বাঁচতে টিকা নিতে জনগণকে উদ্বুব্ধ করতে ওই সময় প্রেসিডেন্ট বাইডেনের টিকা নেওয়ার দৃশ্য টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হয়।  খবর এনডিটিভির।

জো বাইডেনের দফতর থেকে বলা হয়েছে– জো বাইডেন (৭৮) ২১ ডিসেম্বর ডেলাওয়ারের ক্রিস্টিয়ানা হাসপাতালে ফাইজারের টিকার প্রথম ডোজ নেন। সেই সময় জনগণকে আশ্বস্ত করে তিনি বলেছিলেন– টিকা নিয়ে দুশ্চিন্তা করার কিছু নেই।

বাইডেনের দ্বিতীয় ডোজ টিকা নেওয়া প্রসঙ্গে তার দফতর বলেছে, নতুন প্রেসিডেন্ট এবারও গণমাধ্যমের সামনেই টিকা নেবেন। তিনি জনগণকে আশ্বস্ত করতে এমনটি করবেন।

প্রসঙ্গত, করোনায় বিধ্বস্ত যুক্তরাষ্ট্রে তিন লাখ ৭৪ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন দুই কোটি ১৮ লাখেরও বেশি মানুষ। পৃথিবীতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এ দেশটিই।

যুক্তরাষ্ট্রের প্রায় ৬৭ লাখ মানুষ ইতিমধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন। গত বছরের শেষ নাগাদ দুই কোটি লোককে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা ছিল ট্রাম্প প্রশাসনের। দেশজুড়ে দুই কোটি ২১ লাখ ডোজ টিকা সরবরাহ করা হয়েছে। টিকা দেওয়ার ক্ষেত্রে বয়স্ক মানুষ ও স্বাস্থ্যকর্মীদের অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com