শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: দক্ষিণ সুনামগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে উপজেলার জয়কলস ইউনিয়ন এর ডুংরিয়া গ্রামের দরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার(৮ জানুয়ারি)  বিকাল ২.৩০ ঘটিকায় উপজেলার ডুংরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনীকক্ষে সুরমা যুব উন্নয়ন সংস্থার উদ্যােগে গ্রামের ২০০ জন দরিদ্র ও অসহায় পরিবারের শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র কম্বল বিতরণ পরবর্তী এক আলোচনা সভায়। সুরমা যুব উন্নয়ন সংস্থার সভাপতি মনোয়ার হোসেন এর সঞ্চালনায় ও গ্রামের মুরব্বি জুলহাস মিয়া সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, ইউপি সদস্য আব্দুল বাতিন, ডুংরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ দিলোয়ার হোসেন দিলন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল।
এসময় উপস্থিত ছিলেন, ডুংরিয়া ঘরোয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল অদুদ, সুরাম যুব উন্নয়ন সংস্থার সদস্য নজরুল ইসলাম, মোশাররফ হোসেন, সাইফ হোসেন, শাহ আলম ও রুবেল আহমেদ সহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com