শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি সদস্য পদপ্রার্থী সেবুল মিয়া

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি সদস্য পদপ্রার্থী সেবুল মিয়া

দক্ষিণ উপজেলার জয়কলস ইউনিয়নের বৃহত্তর  ডুংরিয়া  গ্রামের কৃতি সন্তান  আসন্ন ইউপি নির্বাচনে ২ নং জয়কলস ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী তরুণ সমাজসেবক ও ক্রীড়ানুরাগী মোঃ সেবুল মিয়া ইংরেজি নববর্ষ ২০২১ উপলক্ষে জয়কলস ইউনিয়ন সহ ৫ নং ওয়ার্ডবাসীকে নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
শুক্রবার(১ জানুয়ারি) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নববর্ষ ২০২১ সবার জীবনে অনাবিল আনন্দ ও কল্যাণ বয়ে আনুক এমন প্রত্যাশা।সবার মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। পুরাতনকে বিদায় দিয়ে নতুনকে আবাহন করা মানুষের সহজাত ধর্ম। অতীতের সফলতা-ব্যর্থতার ওপর দাঁড়িয়ে ভবিষ্যৎ নির্মাণের জন্য এখন দৃপ্ত পায়ে এগিয়ে যাওয়ার সময়। গত বছরের ভুলগুলো শুধরে নিয়ে আমাদের সুন্দর ভবিষ্যৎ নির্মাণের লক্ষ্যে সামনের দিকে এগিয়ে যেতে হবে। অতীতের সব ভুল-ভ্রান্তি ও অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে সকল অন্ধকারকে পেছনে ফেলে এগিয়ে যেতে হবে আলোকিত ভবিষ্যতের দিকে।

ইউপি সদস্য পদপ্রার্থী সেবুল মিয়া আরো বলেন, ব্যর্থতার ওপর দাঁড়িয়ে ভবিষ্যৎ নির্মাণের জন্য এখন দৃপ্ত পায়ে এগিয়ে যাওয়ার সময়। গত বছরের ভুলগুলো শুধরে নিয়ে আমাদের সুন্দর ভবিষ্যৎ নির্মাণের লক্ষ্যে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আবারো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা হ্যাপি নিউ ইয়ার। তিনি জয়কলস  ইউনিয়নের ৫ নং ওয়ার্ডবাসীসহ সবার দোয়া সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com