শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল হোসেন 

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল হোসেন 

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৫ নং পাথারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী  তরুণ সমাজসেবক,  উন্নয়ন কর্মী ও যুবলীগ নেতা মোঃ বাবুল হোসেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহ পাথারিয়া ইউনিয়ন বাসীকে ২০২১ ইংরেজি নববর্ষ উপলক্ষে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন এর গাজীনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম দিলোয়ার হোসেন জিলা মিয়ার কনিষ্ঠ ভ্রাতৃস্পুত্র ও পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী নেওয়াজ এর জৈষ্ঠ্য ভ্রাতৃস্পুত্র এবং সানফর আলী সাহেবের বড় ছেলে। বাবুল হোসেন দীর্ঘদিন ধরে পাথারিয়া  ইউনিয়নে বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছেন।
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাবুল হোসেন বলেন, করোন ভাইরাসের সংকট মোকাবেলা করে আমরা যেন এক সুস্থ সুন্দর পৃথিবীর দিকে এগিয়ে যেতে পারি।
 
তিনি আরও বলেন, নতুনের আহ্বানে পুরাতন সব জঞ্জাল ধুয়ে মুছে নতুন সূর্যের আলোয় আলোকিত হোক আমাদের প্রিয় ইউনিয়ন পাথারিয়া। নতুন বছর আমাদের সবার জীবনে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি, মহান সৃষ্টিকর্তার কাছে এই কামনা করি।
প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com