শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্বাক্ষর না থাকায় জগন্নাথপুরে মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল

স্বাক্ষর না থাকায় জগন্নাথপুরে মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে এক স্বতস্ত্র প্রার্থীর দাখিলকৃত হফলনামায় স্বাক্ষর না থাকায় তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আমজদ আলী শফিক নামের ওই প্রার্থী পৌর শহরের ভবানীপুর এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদের রাধারমণ মিলনায়তনে প্রার্থিতা যাচাই বাছাইকালে রির্টানিং কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার মনোয়নয়নপত্রটি বাতিল করেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, পৌরসভা নির্বাচনে গত ২০ ডিসেম্বর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন দাখিলের শেষ দিনে পাঁচ মেয়র প্রার্থী, ৩৯ জন প্রার্থী কাউন্সিলর প্রার্থী ও ৯ জন নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

এর মধ্যে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আমজাদ আলী শফিকের দাখিলকৃত হলফনামায় প্রার্থীর নিজের স্বাক্ষর না থাকায় এবং একজন সমর্থনকারী পৌরসভার বাহিরের নাগরিক হওয়াতে মনোনয়নপত্রটি বাতিল করা হয়। তবে অপর চার মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আমজাদ আলী শফিক মিয়া বলেন, নাড়ির টানে প্রবাসে বসবাস করলেও এলাকার আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে আসছি। আসন্ন নির্বাচনে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে প্রার্থী হয়েছি। অনিচ্ছাকৃত ছোট একটি ভুলের জন্য মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ বিষয়ে আমি আপিল করব।

রিটার্নিং কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার জানান, হলফনামায় প্রার্থীর নিজের স্বাক্ষর নেই। এছাড়া পাঁচজন সমর্থনকারীর মধ্যে একজন সমর্থনকারী পৌরসভার নাগরিক না হওয়াকে ওই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com