মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে পিপিএল-এ চ্যাম্পিয়ন রেইনবো ওয়ারিয়র্স

দক্ষিণ সুনামগঞ্জে পিপিএল-এ চ্যাম্পিয়ন রেইনবো ওয়ারিয়র্স

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: দক্ষিণ সুনামগঞ্জে পাগলা প্রিমিয়ার লীগ (পিপিএল) সিজন-৮ এর উত্তেজনাকর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলার পশ্চিম পাগলার পালপাড়া মাঠে এ ফাইনাল খেলা ও খেলা পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাঙ্ক্ষিত ফাইনাল খেলায় রয়্যাল স্ট্রাইকারসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রেইনবো ওয়ারিয়র্স।

খেলা শেষে বিজয়ী, বিজিত দল, ম্যান অব দ্যা ম্যাচ, সর্বোচ্চ উইকেট শিকারী ও সর্বোচ্চ রান সংগ্রাহক ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট’র হাতে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দরা।

উক্ত লীগে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন আয়রন ফিস্ট’র খেলোয়াড় পায়েল আহমেদ ও ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন রেইনবো ওয়ারিয়র্স’র অধিনায়ক আনোয়ার হোসেন।

ম্যাচে আম্পায়ারিং-এর দায়িত্ব পালন করেন পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আসিফ ইকবাল ফয়সাল ও সিনিয়র ক্রিকেটার কামরান হোসেন বিজয়।

ফাইনাল ম্যাচে ধারা বর্ণনা করেন পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশন’র কোষাধ্যক্ষ মো. আজাদ হোসেন ও পাগলা সরকারি মডেল হাই স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক, সাংবাদিক ও কলামিস্ট ইয়াকুব শাহরিয়ার।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হক, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন মিয়া, ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য ফয়জুল হক, ৬ নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য মো. সজীব আহমেদ, সমাজকর্মী সাদিকুল ইসলাম, পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি মনসুর উদ্দিন, সাধারণ সম্পাদক মো. কিবরিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, সহ-সম্পাদক বদরুল আলম, প্রচার সম্পাদক ও গণমাধ্যমকর্মী নাহিদ আহমেদ, গণমাধ্যমকর্মী নেওয়াজ আহমেদসঅহ ক্রিকেটপ্রেমী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com