শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দল গ্রেপ্তার

দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:: 

দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় ভবনের সামনে থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন দক্ষিণ সুনামগঞ্জের দর্গাপাশা ইউনিয়নের মৃত জরিফ উল্লার ছেলে আ: ওয়াহিদ (৪৪) ও ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মুকিবুল ইসলাম মুকিদুল (৩৫)।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ডাকাতদলের একটি টিম দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রসহ পূর্ব পাগলা ইউনিয়নের আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় ভবনের সামনে মাঠে সমবেত হয়েছে। সোর্সের প্রেরিত সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেনের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন, এসআই জহিরুল ইসলাম, এসআই দেবাশীষ, এসআই অনুপম, এএসআই নৃপেশ, এসআই সাইফুল, সহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষণিক অভিযান চালিয়ে আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় ভবনের সামনের মাঠ থেকে দেশীয় অস্ত্রসহ আঃ ওয়াহিদ ও মুকিদুলকে গ্রেপ্তার করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরোও ৪-৫ জন ডাকাত সদস্য পালিয়ে যায়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, আসামী ২ জনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে সুপর্দ করা হয়েছে। সেই সাথে পলাতক ডাকাত সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com