বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
একনেকে যাচ্ছে ঢাকা-সিলেট মহাসড়ক চার লেন প্রকল্প

একনেকে যাচ্ছে ঢাকা-সিলেট মহাসড়ক চার লেন প্রকল্প

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ঢাকা-সিলেট মহাসড়ক চার লেইনে উন্নীতকরণ প্রকল্প আগামী মাসে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) অনুমোদনের জন্য তোলা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল এবং সিলেট-হবিগঞ্জ রুটে বিআরটিসির বাস সার্ভিস উদ্বোধনের সময় এ কথা বলেন তিনি।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন অনলাইনে যুক্ত ছিলেন। মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিআরটিসিকে গণমানুষের আস্থার বাহনে রূপান্তর করতে শেখ হাসিনা সরকার সম্প্রতি বহরে সহস্রাধিক বাস ও ট্রাক সংযোজন করেছে। এখন প্রয়োজন বিআরটিসির নেটওয়ার্ক সম্প্রসারণ এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা দক্ষতা উন্নয়ন।

এসময় করোনাকালে সরকার ঘোষিত ‘যত সিট তত যাত্রী’ নীতি প্রতিপালনের পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে গাড়ি চালনার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, শীতকালে ঘন কুয়াশায় দৃষ্টিসীমা কমে আসে। ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনা এড়াতে সতর্কতার সাথে যানবাহন চালানোর জন্য পরিবহন মালিক ও শ্রমিকদের অনুরোধ করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com