বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিচালক পদে পদোন্নতি পেলেন ডা. গৌতম রায়

পরিচালক পদে পদোন্নতি পেলেন ডা. গৌতম রায়

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের জনপ্রিয় চিকিৎসক ডা. গৌতম রায় স্বাস্থ্য বিভাগের পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন।

রোববার (২০ ডিসেম্বর) ডা. গৌতম রায়কে স্বাস্থ্য বিভাগের পরিচালক পদমর্যাদায় পদোন্নতি দিয়ে কর্ণেল আব্দুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে পদায়ন করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

ডা. গৌতম রায়

ডা. গৌতম বর্তমানে নারায়ণগঞ্জের ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপপরিচালক) হিসেবে কর্মরত। এর আগে তিনি জামালপুর জেলার সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেন। সুনামগঞ্জের জনপ্রিয় এই চিকিৎসক সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের সহকারী পরিচালক ছিলেন। সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পদেও দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন।

ডা. গৌতম রায় শহরের সকল মহলের কাছে একজন ভদ্র ও বিনয়ী চিকিৎসক হিসেবে পরিচিত।

১৯৮৮ সালে তিনি বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাশ করেন। এরপর ১৯৯০ সালে ১০তম বিসিএসের মাধ্যমে ধর্মপাশার সেলবরস ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রের সহকারী সার্জন হিসেবে সরকারি চাকরিতে যোগদান করেন। ২০১৫ সালে তিনি সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে পদোন্নতি পান। ২০১৭ সালের জুলাইয়ে পদোন্নতি পান সহকারী পরিচালক পদে। পরবর্তীতে তাঁকে জামালপুরের সিভিল সার্জন হিসেবে পদায়ন করে স্বাস্থ্য মন্ত্রণালয়। ২০১৭ সালের নভেম্বরে সিভিল সার্জন পদে দায়িত্ব পাওয়া এই কর্মকর্তা মাত্র তিনবছরের মাথায় পরিচালক হলেন।

সুত্রঃ সুনামগঞ্জমিরর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com