বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাইবার বুলিংয়ের বিরুদ্ধে মিথিলা

সাইবার বুলিংয়ের বিরুদ্ধে মিথিলা

বিনোদন ডেস্কঃ সঙ্গীতশিল্পী তাহসান খানের সঙ্গে ১১ বছরের সংসারের বিচ্ছেদ, নির্মাতা ইফতেখার ফাহমীর সঙ্গে প্রেম, কলকাতার পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে- এসব কিছু নিয়ে বাংলাদেশে সবচেয়ে বেশি সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী মিথিলা।

এ নিয়ে তাকে আইনের দ্বারস্থও হতে হয়েছিল। আদালত থেকে তার বিভিন্ন ব্যক্তিগত ছবি ইন্টারনেটে প্রকাশ থেকে বিরত থাকার নির্দেশও দেয়া হয়েছিল। কিন্তু তবুও তাকে নিয়ে ট্রল থেমে নেই। দীর্ঘদিন চুপ থাকার পর সম্প্রতি তিনি এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা পোস্ট করে সাইবার বুলিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন। সেখানে তিনি বলেছেন, ‘প্রতিটি মানুষেরই একটি ব্যক্তিগত জীবন থাকে।

সেখানে তার নিজস্ব কিছু সিদ্ধান্ত থাকে। এবং সেই সিদ্ধান্তগুলো তার জীবনকেই প্রভাবিত করে। আপনার জীবনকে না। অথচ আমরা অনেকেই আছি, যাদের অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে প্রচণ্ড উৎসাহ। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে অন্যের ব্যক্তিগত জীবন ও সিদ্ধান্ত নিয়ে কুরুচিপূর্ণ কথা বলতে দ্বিধা করে না। সোশ্যাল মিডিয়াতে নারীদের উত্ত্যক্ত করা, কুরুচিপূর্ণ মন্তব্য করা- এসব বিষয় থেকে আমাদের বিরত থাকতে হবে।

প্রাধান্য দিতে হবে অন্যের সিদ্ধান্তকে। মেয়েদের ব্যক্তিগত জীবন নিয়ে না ভেবে নিজের জীবন নিয়ে ভাবুন।’ এদিকে বর্তমানে কলকাতায় স্বামীর সঙ্গে অবস্থান করছেন। গত ৬ ডিসেম্বর তাদের বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে দিনটি সুন্দরবন অঞ্চলে ঘুরে কাটিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com