বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশ এখন খাদ্যে ভরপুর রাষ্ট্র: পরিকল্পনামন্ত্রী

বাংলাদেশ এখন খাদ্যে ভরপুর রাষ্ট্র: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, বাংলাদেশে এখন উন্নয়েনর জোয়ার বইছে। যে দিকে তাকাবেন শুধু উন্নয়ন আর উন্নয়ন দেখবেন। ব্যক্তি বিরোধ থাকতে পারে, তবে উন্নয়নের বিরোধীতা না করে সরকারকে উৎসাহ দিয়ে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, আ’লীগ সরকারের আমলে দেশে যেভাবে উন্নয়ন হচ্ছে তা ইতিহাসে নজির বিহীন। প্রধানমন্ত্রীর সাহসের জন্য আমরা পদ্মা জয় করতে সক্ষম হয়েছি বলে মন্তব্য করে মান্নান বলেন, যখন সারা বিশ্ব বলছিলো এটা অসম্ভব তখন শেখ হাসিনার নেতৃত্বে আমরা তা করতে সক্ষম হয়েছি। বিশ্ব ব্যাংক পদ্মা সেতুতে টাকা দেয়ার কথা বলেও পিছিয়ে যায়। কিন্তু আমরা আমাদের নিজেদের অর্থে তা বাস্তবায়ন করেছি। এটা বিশ্ব বাসীর জন্য শেখ হাসিনা সরকারের উজ্জল দৃষ্টান্ত।

মন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ আগে উপোষ দিন যাপন করতো। কিন্তু এখন আমরা খাদ্যে ভরপুর রাষ্ট্র। আর এসব কিছু প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারনে সম্ভব হয়েছে।

শনিবার বিকালে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সংসদে বিল পাস হওয়ায় সুধী সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রী ভাবেন। প্রধানমন্ত্রীর ভাবনার সুফল হিসাবে আমরা পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের কাজ চলমান। যা বিশ্বের অনেক উন্নত দেশে নাই।

এর আগে জেলার ছাতক উপজেলার জাউয়াবাজারে বিশাল এক পথ সভায় মন্ত্রীকে সংবর্ধনা দেয়া হয়।

সুধী সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন সহ সর্বস্থরের জনগন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com