মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
৫০০ টাকার জন্য মাকে রড দিয়ে পেটাল ছেলে

৫০০ টাকার জন্য মাকে রড দিয়ে পেটাল ছেলে

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ নরসিংদীর পলাশে ৫০০ টাকার জন্য খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধ মাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে খোরশেদ মিয়া (৪০) নামে এক পাষণ্ড ছেলে।

আহত খোদেজা বেগম পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী।

এ ঘটনায় তার ছোটবোন আছমা বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বুধবার সকালে স্থানীয়দের সহায়তায় খোরশেদ মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও আছমা বেগম জানান, গত রোববার রাতে খোদেজা বেগমের কাছে ৫০০ টাকা চায় তার ছেলে খোরশেদ মিয়া। এ সময় মা খোদেজা বেগম টাকা দিতে অস্বীকার করলে খোরশেদ তার মায়ের ওপর চড়াও হয়। পরে খোরশেদ ক্ষিপ্ত হয়ে নিজের ও প্রতিবেশীর খড়ের পালায় আগুন লাগিয়ে দেয়।

এ সময় তার মা বাধা দিতে গেলে মাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। একপর্যায়ে খোদেজা বেগমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে খোরশেদ পালিয়ে যায়। এরপর স্থানয়ীরা খোদেজা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোদেজা বেগমের অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পাশাপাশি স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত ছেলে খোরশেদ মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com