শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামের জয়

স্পোর্টস ডেস্কঃ রুদ্ধশ্বাস ম্যাচে অবিশ্বাস্য জয় পেল চট্টগ্রাম। জয়ের জন্য শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ২৫ রান। ১৯তম ওভারে শুভাগত হোমকে দুই ছক্কা হাঁকিয়ে ১৬ রান আদায় করে নিয়ে শেষ বলে আউট হন নাহিদুল।

জয়ের জন্য শেষ ওভারে দরকার ছিল মাত্র ৯ রান। আল আমিন হোসেনের করা ওভারের প্রথম বল ডট দেন মোস্তাফিজ, দ্বিতীয় বলে বাউন্ডারি হাঁকান তিনি। এরপর তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে সিঙ্গেল রান নেন মোস্তাফিজ-শামসুর রহমান।

শেষ বলে প্রয়োজন ছিল মাত্র দুই রান। আল আমিনের করা বলে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন শামসুর রহমান শুভ। তিনি ৩০ বলে পাঁচটি চার ও এক ছক্কায় অপরাজিত ৪৫ রান করেন। এছাড়া ২৪ রান করেন মাহমুদুল হাসান জয়, ২৩ রান করেন অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

মঙ্গলবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ১৬তম ম্যাচে আগে ব্যাট করে ৯ উইকেটে ১৫৭ রান করে খুলনা। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন শুভাগত হোম চৌধুরী।

এছাড়া ২৬ ও ২৪ রান করে করেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েস। ১৬ বলে মাত্র ১৫ রান করেন সাকিব আল হাসান। দীর্ঘ দিন পর খেলায় ফেরা মাশরাফি বিন মুর্তজা ফেরেন গোল্ডেন ডাকে। চট্টগ্রামের হয়ে ৩৪ রানে ৩ উইকেট নেন শরিফুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com