বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মুশফিকের ব্যাটিং নৈপুণ্যে ঢাকার টানা তৃতীয় জয়

মুশফিকের ব্যাটিং নৈপুণ্যে ঢাকার টানা তৃতীয় জয়

স্পোর্টস ডেস্কঃ হ্যাটট্রিক হারের পর টানা তৃতীয় জয় পেল মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন ঢাকা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ১৩তম ম্যাচে রোববার চট্টগ্রামের বিপক্ষে ৭ রানের জয় পেয়েছে ঢাকা।

এই জয়ে ৬ খেলায় ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় পজিশনে আছে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দলটি। তবে হারলেও শীর্ষস্থান অক্ষুণ্ন রেখেছে চট্টগ্রাম। পাঁচ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে প্রথমস্থানে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন দলটি।

রোববার মিরপুর শেরেবাংলায় আগে ব্যাট করতে নেমে মাত্র ২৩ রানে মোহাম্মদ নাঈম, তানজিদ হাসান ও সাব্বির রহমান রুম্মনের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ঢাকা। চতুর্থ উইকেটে ইয়াসির আলীকে সঙ্গে নিয়ে ৮৬ রানের জুটি গড়েন অধিনায়ক মুশফিকুর রহিম। ৩৮ বলে ৩৪ রান করে ফেরেন ইয়াসির। এরপর আকবর আলীকে নিয়ে ২২ বলে অবিচ্ছিন্ন ৩৬ রানের জুটি গড়েন মুশফিক। তার ৫০ বলে ৭টি চার ও তিন ছক্কায় গড়া ৭৩ রানের লড়াকু ইনিংসে ভর করে ১৪৫ রান করে ঢাকা।

টার্গেট তাড়া করতে নেমে মুক্তার আলী ও রুবেল হোসেনের গতি আর রবিউল  ইসলামের স্পিনে বিভ্রান্ত হয়ে ১৩৮/৯ রানে ইনিংস গুটিয়ে যায় চট্টগ্রামের। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার লিটন কুমার দাস। ২৬ রান করেন মাহমুদুল হাসান জয়। ঢাকার হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন মুক্তার আলী। এছাড়া দুটি করে উইকেট নেন রুবেল ও রবিউল।

সংক্ষিপ্ত স্কোর
ঢাকা: ২০ ওভারে ১৪৫/৪ (মুশফিক ৭৩*, ইয়াসির আলী ৩৪)।
চট্টগ্রাম: ২০ ওভারে ১৩৮/৯ (লিটন ৪৭, মাহমুদুল হাসান ২৬; মুক্তার আলী৩/৩৯)।
ফল: ঢাকা ৭ রানে জয়ী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com