শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দ. সুনামগঞ্জে ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

দ. সুনামগঞ্জে ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার::  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাষ্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ।

সোমবার (৩০ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজনের সঞ্চালনায়  দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  বিক্ষোভ মিছিলটি  উপজেলার বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ করে শান্তিগঞ্জ বাজারের মান্নান চত্বরে সম্মুখে সমাবেশে মিলিত হয়।

মিছিল ও বিক্ষোভ সমাবেশ পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।

এসময় বক্তারা বলেন, পৃথিবীর সব মুসলিম দেশগুলোতেই ভাস্কর্য থাকলেও বাংলাদেশে জাতির জনকের ভাস্কর্য নিয়ে ধর্ম ব্যবসায়ীরা বিভ্রান্ত্রি সৃষ্টির চেষ্টা করছে। ভাষ্কর্য নির্মাণে বিরোধিতাকারীদের আইনের আওতায় আনার দাবী জানান বক্তারা। অন্যথায় আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা দূর্বার আন্দোলনে মাধ্যমে কঠোর অবস্থানে যাবে বলেও হুশিয়ারি দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক শাকির আহমদ, সহসম্পাদক শহিদ মিয়া, খোকন আহমদ, যুবলীগের দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য সুজন তালুকদার, যুবলীগ নেতা রুবেল আহমদ, কৃষকলীগের যুগ্ন আহবায়ক মাজহারুল ইসলাম মইনুল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সমিরন দাস সুবীর, দপ্তর সম্পাদক জুয়েল দাস,  পূর্ব পাগলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনছার আহমদ রনি, দরগাপাশা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, যুগ্ম আহবায়ক আবু খালেদ চৌধুরী রুবেল, জয়কলস ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম, সদস্য রাজা মিয়া, জিয়াউল হক, আলমগীর ও সম্রাট, কামাল হোসেন ও রুবেল সিদ্দিকী প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com