বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাই পৌর নির্বাচন : হত্যা মামলার আসামীসহ তিন নাম প্রস্তাব আওয়ামীলীগের

দিরাই পৌর নির্বাচন : হত্যা মামলার আসামীসহ তিন নাম প্রস্তাব আওয়ামীলীগের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:   আসন্ন দিরাই পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জের দিরাই পৌরসভায় দলীয় মনোনয়নের জন্য হত্যা মামলার আসামীসহ তিনজনের নাম প্রস্তাব করেছে উপজেলা আওয়ামীলীগ। উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত নিয়ে রেজোল্যুশন করে সুনামগঞ্জ জেলা কমিটির কাছে পাঠানো হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে আওয়ামিলীগ কার্যালয়ে দলীয় প্রার্থী নির্বাচনের জন্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের সঞ্চালনায় কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বহুল আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান অভিযুক্ত ও আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী উপজেলা আওয়ামীলীগের সহসাধারণ সম্পাদক মোশাররফ মিয়াকে এক নম্বরে রেখে রেজুলেশন করে জেলা কমিটির কাছে পাঠানো হয়েছে। অপর দুজন হলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আসাদ উল্লাহ ও বর্তমান প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়।

দিরাই বাজার মহাজন সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ নেতা কামাল মিয়া বলেন, আওয়ামিলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে সন্ত্রাসী ও দূর্নীতিবাজদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছন এই সময়ে বহুল আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামীকে দলীয় প্রার্থী নির্বাচনের জন্য রেজুলেশন করে প্রস্তাবনা পাঠানো দুরভিসন্ধিমূলক। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া জানান, দিরাই পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ঠিক করতে আজ উপজেলা আওয়ামীলীগ কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মোশাররফ মিয়াসহ দলের তিনজনের নাম প্রস্তাব আকারে আওয়ামী লীগের জেলা কমিটি বরাবর প্রেরণ করা হয়েছে।

সুত্র: জগন্নাথপুর২৪ ডটকম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com