বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সাংবাদিক কাজী মমতাজের পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

সাংবাদিক কাজী মমতাজের পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক::  

সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও জয়কলস ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার- কাজী এম জমিরুল ইসলাম মমতাজের পিতা মাহমুদ আলী এর ২১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার জোহরের নামজের পরপরই উজানীগাও জামে মসজিদ ও শান্তিগঞ্জ আব্দুল মজিদ জামে মসজিদে দোয়া মাহফিল শেষে নিজ বাড়ি উজানীগাঁওয়ে মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন উজানীগাও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওঃ রশিদ আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট্র উজানীগাও রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসা শাখার সহ সভাপতি সৈয়দ আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল হক, সদস্য জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ, উজানীগাও বাসষ্ট্যান্ড মসজিদের ইমাম হাফিজ এমরান হোসেন , উজানীগাও দক্ষিণ পাড়া মসজিদের ইমাম ওছিউর রহমান, মাঝপাড়া মসজিদের ইমাম ক্বারী আব্দুস শহীদ, মৌলভী শফিক মিয়া, উপজেলা খেলাফত মজলিসের প্রচার সম্পাদক মাও. এনামুল হক, বায়তুল মাল সম্পাদক মাও. জুবায়ের আহমদ, সমাজসেবী আসাদ মিয়া, আমিরুল ইসলাম, মোজাহিদ মিয়া, কে এম এম হাসান, কে এ এম মারজান ও জুনায়েদ আহমদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com