বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আকবরকে পিবিআই’র কাছে হস্তান্তর

আকবরকে পিবিআই’র কাছে হস্তান্তর

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ (বরখাস্তকৃত) এসআই আকবর হোসেন ভূঁইয়াকে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)-এর কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় তাকে পিবিআই-এর কাছে হস্তান্তর করে জেলা পুলিশ।

তথ্যটি সিলেটভিউ-কে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান।

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যার মূল অভিযুক্ত এসআই আকবর হোসেন ভূঁইয়াকে সোমবার সকালে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যা পৌনে ৬টায় তাকে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। সাড়ে ৬টার দিকে আকবরের গ্রেফতার নিয়ে প্রেস ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

প্রেস ব্রিফিংয়ে এসপি ফরিদ উদ্দিন বলেন, আমরা গতকাল (রোববার) ইনফরমেশন পেয়েছিলাম কানাইঘাট সীমান্ত দিয়ে সে পালিয়ে যেতে পারে। এজন্য আমরা সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছিলাম। বিশেষ করে এই টিমে নেতৃত্ব দেন কানাইঘাট ও জকিগঞ্জ থানার ওসিসহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পুলিশের আইজি ড. বেনজীর আহমেদের কথা উল্লেখ করে তিনি বলেন, স্যারের প্রত্যক্ষ নির্দেশ ছিল এ বিষয়ে।  এছাড়া সিলেটের রেঞ্জ ডিআইজি স্যারও সার্বক্ষণিক এই বিষয়ে পরামর্শ ও নির্দেশনা দিয়েছিলেন।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার আরও বলেন, ৩ দিন থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে আজ সোমবার সকাল ৯টায় সাদা পোশাকে সিলেট জেলা পুলিশ আকবরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। পুলিশের কাছে খবর আসে- আকবর ভারতে পালিয়ে যেতে পারে। এ খবর পেয়েই কানাইঘাট ও জকিগঞ্জ সীমান্তে নজরদারি বৃদ্ধি করা হয়।

তিনি বলেন, আকবরকে পিবিআই-এর কাছে হস্তান্তরের পর ওই সংস্থাই পরবর্তী আইন পদক্ষেপ নেবে।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com