বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কোহলির ব্যাঙ্গালুরুকে বিদায় করে দিল উইলিয়ামসন-হোল্ডার জুটি

কোহলির ব্যাঙ্গালুরুকে বিদায় করে দিল উইলিয়ামসন-হোল্ডার জুটি

স্পোর্টস ডেস্কঃ  বৃহস্পতিবার হইহুল্লোড়ে দলপতি বিরাট কোহলির জন্মদিন পালন করে চ্যালেঞ্জ, ভয় সবই ঝেড়ে ফেলেছিল রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সদস্যরা।

শুক্রবার রাতে এলিমেটর ম্যাচে বেশ চাঙ্গা হয়েই মাঠে নেমেছিল তারা। কিন্তু সেই উৎসব কোন কাজে লাগল না।

সানরাইজার্স হায়দরাবাদের বোলারদের কাছে এবি ডি ভিলিয়ার্স আর অ্যারন ফিঞ্চ ছাড়া আর কেউ দাঁড়াতেই পারল না। ছুড়ে দিতে পারল না লড়াকু টার্গেট।

ফলে ৬ উইকেটে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে ১৩তম আইপিএলে শিরোপার দৌড়ে সমাপ্তি ঘটল বিরাট কোহলিদের।

আর এই জয়ে ফাইনালের আগে হায়দরাবাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ারে অপেক্ষায় দিল্লি।

শুক্রবার রাতে আবুধাবি স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ব্যাঙ্গালুরু। ১৫ রানের মধ্যে দুই ওপেনার কোহলি ও পাডিক্কেলকে সাজঘরে ফেরান হায়দরাবাদের বোলার জেসন হোল্ডার।

কোহলিকে ৬ আর পাডিক্কেলকে মাত্র ১ রানে আউট করেন ক্যারিবীয় পেসার।

দলের হাল ধরেন অ্যারন ফিঞ্চ আর অভিজ্ঞ এবি ডি ভিলিয়ার্স । ৩০ বলে ৩২ রান করে শাহবাজ নাদিমের বলে লড়াই থামে ফিঞ্চের। এক প্রান্ত ধরে লড়াই চালিয়ে যান ভিলিয়ার্স। তিনি শুধু অন্যপ্রান্তের ব্যাটসম্যানদের আসা-যাওয়া দেখেন।

মইন আলীকে নিয়ে জুটি বাঁধার সুযোগই পাননি ভিলিয়ার্স। উইকেটে নেমেই শূন্যরানে রানআউট হয়ে সাজঘরে ফেরেন তিনি।

হায়দরাবাদ বোলারদের তোপে বাকি সব ব্যাটসম্যানদের মধ্যে কেবল মোহাম্মদ সিরাজ দুই অংকের ঘরে পৌঁছেছেন। তাও মাত্র ১০ রান। বাকি দুই ব্যাটসম্যান শিভাম দুবে (৮), ওয়াশিংটন সুন্দর (৫) রানে আউট হন।

১৮তম ওভারে এসে শেষতক ডি ভিলিয়ার্স বোল্ড হন নটরাজের বলে। ৪৩ বলে ৫ বাউন্ডারিতে ৫৬ রান করে ভিলিয়ার্স ফিরলে ব্যাঙ্গালুরু আশার আলো প্রায় নিভে যায়। টেল-এন্ডারের সিরাজ ৯ রানে ও নবদ্বীপ সাইনি ৯ রানে অপরাজিত থাকলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৩১ রান জমা করতে পারে আরসিবি।

হায়দরাবাদ বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন জেসন হোল্ডার। ৪ ওভারে ২৫ রান খরচায় ৩টি উইকেট নেন তিনি। ৩৩ রানের বিনিময়ে ২টি উইকেট পান নটরাজ।

জবাবে ১৩২ রানের সহজ টার্গেটের লক্ষ্যে নামলে শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। শ্রীবাস্তাব গোস্বামীকে শূন্যরানে ফেরান মোহাম্মদ সিরাজ। হার্ডহিটার হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারকেও বেশিক্ষণ টিকে থাকতে দেননি সিরাজ। তাকেও ১৭ রানে ফেরান সিরাজ।

এরপর শক্ত প্রতিরোধ গড়ে তোলেন মনিশ পান্ডে ও কেন উইলিয়ামসন। মনিশকে ২১ বলে ২৪ রান করে অ্যাডাম জাম্পার বলে আউট হন। অপরপ্রান্তে হাল ধরে রাখেন উইলিয়ামসন।

এরমাঝে প্রিয়াম গর্গকে (৭) হারালেও উইলিয়ামসন-হোল্ডার জুটি জয় নিয়েই মাঠ ছাড়ে। উইলিয়ামসন ৪৪ বলে ৫০ রানে অপরাজিত থাকেন। অপরপ্রান্তে হোল্ডার অপরাজিত থাকেন ২০ বলে ২৪ রান করে। হোল্ডারের ২ চারের মারে ১ বল বাকি থাকতেই ১৩২ রান সংগ্রহ করে হায়দরাবাদ।

ফলে ৬ উইকেটে কোহলির ব্যাঙ্গালুরুকে হারাল সানরাইজার্স হায়রাবাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com