শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক সেবুল মিয়া 

জয়কলস ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক সেবুল মিয়া 

স্টাফ রিপোর্টার :: মরণঘাতী করোনা ভাইরাস মহামারির শেষ কবে—বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের। আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই।

এ ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে প্রার্থী হাওয়ার ঘোষণা দেন তরুন সমাজ সেবক সেবুল মিয়া। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়ন এর বৃহত্তর ডুংরিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।
উপজেলার জয়কলস ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন বাংলাদেশের। সময় এখন তারুণ্যের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও তারুণ্যের। ভবিষ্যতের বাংলাদেশও তরুণদের জন্যই। আর তারুণ্যের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের। তাই সবাই জয়কলস ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে তরুণ প্রার্থীকেই দেখতে চায়।
এ বিষয়ে তরুণ সমাজ সেবক মোঃ সেবুল মিয়া বলেন, তরুণরাই আগামীদিনের শক্তি। তরুণরাই একটা দেশের কাঙ্খিত সফলতা অর্জন করতে পারে। আমি মনে করি জনপ্রতিনিধি থেকে সর্বত্র তরুণদের বিচরণ হোক! আমি প্রার্থী হিসেবে আগ্রহ প্রকাশ করেছি তবে সবাই আমার জন্য দোয়া ও সহোযোগিতা করবেন। আমি যাতে নির্বাচনে অংশ নিতে পারি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com