মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান জহিরুল ইসলাম

জয়কলস ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান জহিরুল ইসলাম

স্টাফ রিপোর্টার::  মরণঘাতী করোনা ভাইরাস মহামারির শেষ কবে বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের। আইন অনুযায়ী আগামী বছরের মার্চের তৃতীয় সপ্তাহের আগে ইউপি নির্বাচন শুরু করতে হবে, আর শেষ করতে হবে জুনের আগেই। এরই ধারাবাহিকতায়  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের আনাগোনা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাও এর ব্যতিক্রম নয়। এই উপজেলার জয়কলস ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আওতাভুক্ত একটি জনবহুল ও ঐতিহ্যবাহী গ্রাম ডুংরিয়া। এ গ্রামের ৫ নং ওয়ার্ডে আগামী নির্বাচনে তরুণ নেতৃত্ব দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে  প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। জহিরুল ইসলাম অমিত একজন ক্রীড়াপ্রেমী সংস্কৃতিপরায়ন মানুষ, তিনি বর্তমানে উত্তরণ ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাসোজ্জল সচ্ছ ব্যক্তিত্ব জহিরুল ইসলাম অমিত নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে  উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষেরা।
ওয়ার্ডবাসী বলেন, তরুণ প্রজন্মকে  সুযোগ দেওয়া জরুরী প্রয়োজন। আর জহিরুল একজন ভালো ছেলে। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে জয়কলস ইউনিয়নের ৫ নং ওয়ার্ড  উন্নয়নের রোল মডেলে পরিণত হবে। তাই আমরাও তাকে আগাামী নির্বাচনে ৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।
কথা হলে জহিরুল ইসলাম অমিত বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই  আমার সর্বোচ্চ চেষ্টা  দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com