বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইরফানকে পাশে চান পায়েল

ইরফানকে পাশে চান পায়েল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার সুষ্ঠ বিচার পেতে ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ইরফান পাঠানের সহযোগিতা চান অভিনেত্রী পায়েল ঘোষ।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ সূত্রে জানা যায়, ২০১৫-১৬ সালে পায়েল ঘোষ বলিউডে আসার পরই অনুরাগ কাশ্যপ তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন।

পায়েল জানান, একদিন অনুরাগ কাশ্যপের সঙ্গে তার অফিসে দেখা করতে যান তিনি। পরিচালক তাকে বেশ কিছুক্ষণ বসিয়ে রাখলেও কোনো কথা না বলে পরদিন আবার দেখা করতে বলেন।  দ্বিতীয় দিন অনুরাগের সঙ্গে দেখা করতে গেলে তিনি মদপান করছিলেন। তখনই নির্জন ঘরে ডেকে নিয়ে পায়েলের সঙ্গে অশ্লীল ব্যবহার করেন অনুরাগ কাশ্যপ।

সেদিনের ঘটনার ন্যায় বিচারের জন্য ইরফান পাঠানের সহযোগিতা কামনা করে এক টুইট বার্তায় পায়েল ঘোষ লেখেন, আমি ইরফান পাঠানের সঙ্গে এ নিয়ে কথা বলেছিলাম। তবে ওকে এটা জানাইনি যে, কাশ্যপ আমাকে ধর্ষণ করেছিল। সেদিন ঠিক কী হয়েছিল তার সবটাই আমি পাঠানকে বলেছিলাম। সেদিনের কথোপকথন নিয়েও সবই জানিয়েছিলাম। এখন ও এই প্রসঙ্গে মুখ খুলছে না। একেবারে চুপ করে আছে। কিন্তু ও সবই জানে। আর পাঠান একসময় আমার ভালো বন্ধু ছিল।

তিনি আরও লেখেন, আমি ইরফান পাঠানকে ট্যাগ করছি মানে এই নয় যে ওর প্রতি আমার কোনওরকম আগ্রহ রয়েছে। ওর সঙ্গে কাশ্যপের ব্যাপারটা নিয়ে আমি সবকিছুই শেয়ার করেছিলাম। তবে এটা বলিনি যে কাশ্যপ আমাকে রেপ করেছে। আশা করি ইরফান পাঠান আমার বলা কথাগুলো নিয়ে এবার মুখ খুলবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com