বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অবিশ্বাস্য, আমি এখনও কাঁপছি: প্রীতি জিনতা

অবিশ্বাস্য, আমি এখনও কাঁপছি: প্রীতি জিনতা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   এমন উত্তেজনার ম্যাচ আইপিএল আগে দেখেনি! অনেকের মতে, বিশ্বকাপের উত্তেজনাকে হার মানিয়েছে রোববার অনুষ্ঠিত কিংস ইলেভেন পাঞ্জাব বনাম মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচ।

এদিন নজিরবিহীন ইতিহাসের সাক্ষী হয় দুবাই স্টেডিয়াম। ম্যাচ গড়ায় সুপার ওভারে। তাতেও জয়-পরাজয় নিশ্চিত না হলে আইপিএলের নতুন নিয়মানুযায়ী ম্যাচ গড়ায় দ্বিতীয় সুপার ওভারে। অতঃপর শেষ হাসি ফুটে পাঞ্জাবের মুখে।

একটি সুপার ওভারের ম্যাচ মানেই টানটান উত্তেজনা আর সমর্থকদের শ্বাস বন্ধ হয়ে যাওয়া উপক্রম। সেখানে দুবার সুপার ওভার! রুদ্ধশ্বাসের চরম পর্যায়ে তো অবশ্যই।

আর এমন উত্তেজনায় টইটুম্বুর ম্যাচ গ্যালারিতে বসে কেমন উপভোগ করেছেন দলটির যৌথ মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা তা বলাই বাহুল্য।

স্নায়ুর চূড়ান্ত পরীক্ষার ওই ম্যাচ শেষে অবশ্য নিজেই সেই প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি জানান, ম্যাচ শেষ হয়ে গেলেও উত্তেজনায় এখনও কাঁপছেন।

টুইটে প্রীতি লিখেছেন– ‘যখন কথা বলার শব্দ খুঁজে পাই না, তখন প্রতিক্রিয়াগুলোই আমার হয়ে জোরে কথা বলে। দুটি সুপার ওভার? অবিশ্বাস্য! আমি এখনও কাঁপছি। কিংস ইলেভেন পাঞ্জাবের ছেলেদের জন্য গর্বিত। কী দুর্দান্ত ম্যাচ, কী দুর্দান্ত রাত, কী অনুভূতি। টিম ওয়ার্ক সব সময় সেটিই বের করে আনে।’

এবারের আইপিএলে তেমন একটা ভালো অবস্থানে নেই প্রীতির দল কিংস ইলেভেন পাঞ্জাব। প্রথম ৭ ম্যাচে তার দল মাত্র এক ম্যাচ জিততে পেরেছিল। গত বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে রোমাঞ্চকর জয় তুলে নিয়ে দলটি প্লে অফ খেলার আশা বাঁচিয়ে রাখে। তবে দ্বিতীয় পর্বের বাকি ম্যাচগুলোতে টানা জয় পেলে সমীকরণটি পাল্টে দিতে পারে লোকেশ রাহুলের দল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com