বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাওর রত্ন এম এ মান্নানের রোগ মুক্তি কামনায় আওয়ামীলীগের মিলাদ ও দোয়া মাহফিল

হাওর রত্ন এম এ মান্নানের রোগ মুক্তি কামনায় আওয়ামীলীগের মিলাদ ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার::

সুমগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান যাকে বলা হয় হাওর রত্ন বা উন্নয়নের বরপূত্র। এবার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন খবরে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে তার নির্বাচনী এলাকাসহ দেশ বিদেশে বইছে অসংখ্য নেতাকর্মী শুভাকাঙাখীরা মোনাজাত করছেন। বিশেষ করে তাদের প্রিয় নেতা যেন দ্রুত সুস্থতা লাভ করেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকাল ৩ টায় উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রীর হিজল বাড়িতে উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে নেতাকর্মীদের ঢল নামে। বিভিন্ন এলাকা থেকে তারা ছুটে আসেন প্রিয় নেতার দোয়া মাহফিলে।

এসময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, জেলা পরিষদের সদস্য জহরুল ইসলাম জহুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, পাথারিয়া ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, সমাজসেবী শাহিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতৃবৃন্দ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com