মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীর সুস্থ্যতা কামনায় দক্ষিণ সুনামগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল

পরিকল্পনামন্ত্রীর সুস্থ্যতা কামনায় দক্ষিণ সুনামগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: 

করোনা আক্রান্ত বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের দ্রুত সুস্থতা কামনা করে তার নির্বাচনী আসন সহ বিভিন্ন এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্বজ্জন এই রাজনীতিবিদ হাওর রত্নের দীর্ঘায়ু কামনা করছেন সর্বস্তরের জনসাধারণ সুনামগঞ্জের সিংহ পুরুষ মাটি ও মানুষের নেতা হাওর রত্ন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি দেশের উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়ণ নিয়ে কাজ করছেন। সুযোগ পেলে হাওর পাড়ের এ সন্তান ছুঁটে আসেন নিজ জন্মভিটায়। গতকাল এই উন্নয়নের বরপুত্র পরিকল্পনামন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্তের খবর শুনার পরপরই তার দ্রুত সুস্থতা কামনা করছেন সুনামগঞ্জ জেলার সর্বস্থরের জনগণ

পরিকল্পনামন্ত্রীর সুস্থ্যতা কামনায় দক্ষিণ সুনামগঞ্জে বুধবার আসরের নামাজের পর বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন হয়। এর মধ্যে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা কাজী সমিতির উদ্যোগে শান্তিগঞ্জ বাজার আব্দুল মজিদ জামে মসজিদে, উপজেলা কৃষকলীগ নেতা রহিম উদ্দিন রহিমের উদ্যোগে পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম মান্নান এমপির ডুংরিয়া পুরাতন বাড়িতে, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে শান্তিগঞ্জ বাজার মসজিদে, পাগলা পশ্চিমপাড়ায় বিশিষ্ট ব্যবসায়ী ও পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহিন মিয়া ও পশ্চিমবীরগাও ইউনিয়নবাসীর পক্ষ থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহীন আহমদের বাড়িতে দোয়া মাহফিল ছিল চোখে পরারমত।

হাওর রত্নের দ্রুত সুস্থতা কামনায় ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অনেকেই। প্রিয় নেতা দ্রুত সুস্থ হয়ে আবারো ফিরে আসবেন সেটাই কামনা করে সর্বস্তরের মানুষ দোয়া করেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com