শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে নব যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান

দক্ষিণ সুনামগঞ্জে নব যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক::

“শিক্ষকের মর্যাদার জয় হোক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির আয়োজনে নব যোগদানকৃত সহকারী শিক্ষদের সংবর্ধনা প্রদান করা করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলার সুলতানপুর আব্দুল মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে, উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদারের সভাপতিত্বে, সহকারী শিক্ষক মাওলানা মামুনুর রশিদ মামুনের কোর আন তেলাওয়াত ও বিজন আচার্য্যের গীতা পাঠের মধ্য দিয়ে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফয়সল খান ও জাকির হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বজলুর রহমান, উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর আব্দুল মান্নান, উপজেলা
একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মতিলাল গুপ্ত, সুনামগঞ্জ জেলার আহবায়ক মোঃ সাজাউর রহমান, সদস্য সচিব বেনু রঞ্জন মজুমদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, ফার্মাসিস্ট আব্দুল হাসিম, দক্ষিণ সুনামগঞ্জ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহনুর মিয়া, সাবেক প্রধান শিক্ষক রনধীর মজুমদার।

অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি রঞ্জিত কুমার, সাংগঠনিক সম্পাদক নাড়ু গোপাল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নব যোগদানকৃত শিক্ষকদের মাঝে বক্তব্য রাখেন ফয়সল আহমদ ও সুমনা বেগম।

অনুষ্ঠান শেষে জেলা ICT4E এম্বাসেডর জাহাঙ্গীর হোসেন ও বেনু রঞ্জন মজুমদার এবং নব যোগদানকৃত শিক্ষকদের ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com