শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রায়হান হত্যা : মোবাইল নাম্বারটি কার?

রায়হান হত্যা : মোবাইল নাম্বারটি কার?

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   ঘড়ির কাঁটায় রবিবার (১১ অক্টোবর) ভোর ৪টা ২০ মিনিট। রায়হানের পরিবারের সবাই তখন ঘুমিয়ে। তার মা সালমা বেগম তখন তাহাজ্জুদের নামাজ পড়ছেন। এসময় রায়হানের মা সালমা বেগমের ফোনে ০১৭৮৩ ৫৬১১১১ নম্বর থেকে একটি কল আসে। ফোনটি তখন ধরেন রায়হানের বাবা হাবিবুল্লাহ। ফোন ধরার পর ওই প্রান্ত থেকে পরিচয় দেয় যে সে তাদের ছেলে রায়হান। বাবা ছেলের গলা চিনতে পারেন। এটা তার ফোন নম্বর ছিল না। এসময় রায়হান কান্নাকাটি করে তার বাবাকে জানায়, পুলিশ তাকে বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে এসেছে। টাকা নিয়ে দ্রুত পুলিশ ফাঁড়িতে আসার জন্য তাগিদ দেন রায়হান।

বিষয়টি নিশ্চিত করে হাবিবুল্লাহ বলেন, পুলিশ ফাঁড়ি থেকে ফোন পেয়ে টাকা নিয়ে গেলেও আমার ছেলেকে বাঁচাতে পারলাম না। তাকে নির্যাতন করেই হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। মোবাইল নম্বরটি পরীক্ষা-নিরীক্ষা করলেও আসল তথ্য বেরিয়ে আসবে বলে জানান তিনি।

এদিকে, তথ্য জানার প্রয়োজনে রবিবার একাধিকবার ০১৭৮৩ ৫৬১১১১ মোবাইল নম্বরটিতে কল করা হলেও কেউ ফোন ধরেননি।

তবে সিলেট মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। নানা বিষয় মাথায় রেখে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ওই মোবাইল নম্বরটি বন্দরবাজার পুলিশ ফাঁড়ির কনস্টেবল তৌহিদের। তবে এ তথ্য নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com