বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম

জয়কলস ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর আলম

স্টাফ রিপোর্টারঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২নং জয়কলস  ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদরপুর গ্রামের বাসিন্দা মরহুম মছরব মড়লের নাতি ও সালিশ ব্যক্তিত্ব মোশাহিদ আলীর বড় ছেলে এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও সমাজ সেবক জাহাঙ্গীর আলম সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের প্রথমেই তফশিল ঘোষণা করা হবে, পর্যায়ক্রমে ২০২১ এর মার্চেই নির্বাচনের সাংবিধানিক বাধ্যবাধকতা আছে।

এরই ধারাবাহিকতায় সারাদেশেই তৃনমুল পর্যায়ের সবচাইতে গুরুত্বপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সরগরম হয়ে ওঠছে প্রতিটা পাড়া-মহল্লা। এরিমধ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাও ব্যতিক্রম নয়, দেখা গেছে বিভিন্ন ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীগণও দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন।

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২নং জয়কলস  ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদরপুর গ্রামের বাসিন্দা সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী  জাহাঙ্গীর আলম এর সাথে আলাপ হলে তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে কর্মহীন ও অসহায় মানুষের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে অত্র ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হবেন বলে মত প্রকাশ করেন তিনি। এ সময় তিনি আরো বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করে এসেছি এবং আজীবন তা করে যাবো। লেখাপড়া কালীন ভার্সিটি জীবনেও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। আমি সারাজীবন আওয়ামীলীগের একজন ক্ষুদে কর্মী হিসেবে বেঁচে থাকতে চাই। যদি আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে অত্র ইউনিয়নের যুবকদের মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন ক্রীড়ামুখি উদ্যোগ গ্রহণ করবো। আমি তাদের জন্য একটি স্লোগান লিখেছি আর সেটি হল “ক্রীড়া মুখি তরুণ চায়”মাদক মুক্ত সমাজ চায়” আমি যুবকদের উন্নায়নে কাজ করতে চাই এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের  হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষকে সাথে নিয়ে ডিজিটাল জয়কলস ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ। সর্বশ্রেণীর ভোটারদের  দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com