মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশের নিউজিল্যান্ড সফরসূচি ঘোষণা

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরসূচি ঘোষণা

CARDIFF, WALES - JUNE 09: Bangladesh batsman Mohammad Mahmudullah celebrates after hitting the winning runs during the ICC Champions Trophy match between New Zealand and Bangladesh at SWALEC Stadium on June 9, 2017 in Cardiff, Wales. (Photo by Stu Forster/Getty Images)

স্পোর্টস ডেস্কঃ  আগামী বছরের মার্চে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সফরে নিউজিল্যান্ডের সঙ্গে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

ইতোমধ্যে সফর সূচি প্রকাশ করেছে ক্রিকেট নিউজিল্যান্ড (এনজেডসি)। যেখানে বাংলাদেশের পাশাপাশি পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের সফর সূচি জানিয়েছে এনজেডসি।

শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরদিনই বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচি চূড়ান্ত হলো।

সূচি অনুযায়ী, আগামী বছরের ১৩ মার্চ শুরু হবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের ওয়ানডে সিরিজ। পরের দুটি ওয়ানডে হবে ১৭ ও ২০ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে।

২৩ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ হবে ২৬ ও ২৮ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে।

গত বছর বাংলাদেশের সবশেষ নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চের একটি মসজিদে হামলা হয়। তখন পুরো সফর শেষ না করেই দেশে ফিরেন তামিম-মুশফিকরা। এক বছর বিরতি দিয়ে মার্চে ফের কিউই সফরে যাচ্ছে বাংলাদেশ।

আগামী ২৭ নভেম্বর ঘরের মাঠে ক্রিকেট শুরু করবে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে প্রথমে কিউই সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজ।

এরপর ডিসেম্বর ও জানুয়ারিতে টি-টোয়েন্টি ও টেস্ট খেলতে যাবে পাকিস্তান। ফেব্রুয়ারিতে কিইউসফরে যাবে অস্ট্রেলিয়া। এরপরই হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ। সূত্র: ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com