বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এখনও সাড়া পাচ্ছেন অর্ষা

এখনও সাড়া পাচ্ছেন অর্ষা

বিনোদন ডেস্কঃ  এক জীবনে এমন একটি কাজ করাই শিল্পী জীবনের সার্থকতা। আমার সৌভাগ্য যে আমি এ ধরনের একটি কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরেছিলাম। যে কারণে দেশের বাইরেও কাজটির জন্য আমার একটি পরিচিতি গড়ে উঠেছে।

ধন্যবাদ গানটির মিউজিক ভিডিও নির্মাতাকে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাডামকে এবং আন্তরিক ভালোবাসা রইল গানটির শিল্পী শ্রদ্ধেয় আশা ভোসলের প্রতি।

এমন কাজের সঙ্গে আগামীতেও নিজেকে সম্পৃক্ত রেখে নিবেদিত হয়ে অভিনয়টা করে যেতে চাই।’ এখন পর্যন্ত রুনা লায়লার সুরে আশা ভোসলের গাওয়া ‘চলে যাওয়া ঢেউগুলো আর ফিরে আসেনি’ গানটির জন্য বেশ সাড়া পাচ্ছেন বলে এমন কথাই বললেন এ সময়ের নাট্যাভিনেত্রী নাজিয়া হক অর্ষা।

গেল বছর ইউটিউবে প্রকাশিত কবির বকুলের লেখা ও রাজা কাশেফের সংগীতায়োজনে এই গানটির জন্য প্রতিনিয়তই সাড়া পাচ্ছেন অর্ষা। এদিকে এরই মধ্যে অর্ষা কাজেও ফিরেছেন। তপু খানের নির্দেশনায় ‘সময়ের গল্প’র ‘অপরাধ’ নামক নাটকে অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন নিলয়।
এর আগেও তিনি এই ধারাবাহিকের ‘বিশ্বাস অবিশ্বাস’ পর্বে অভিনয় করেছেন। বায়োস্কোপের জন্য ‘সুন্দরী’ শিরোনামের একটি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি।

গত ঈদে সকাল আহমেদ পরিচালিত ‘প্রিয়তম ভালোবাসা’ ছিল অর্ষা অভিনীত দর্শকপ্রিয় নাটক। এতে তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন। এ ছাড়া আরিফ এ আহনাফ পরিচালিত ‘প্রেম মানবিক বোমা’ নাটকটিতেও তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এতে তার বিপরীতে ছিলেন জোভান। এদিকে চলতি বছরের শুরুতে অর্ষা একটি সংগঠন কর্তৃক শ্রেষ্ঠ অভিনেত্রীর স্বীকৃতি পান অর্ষা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com