বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘শ্রীলংকা যে শর্ত দিয়েছে তা ইতিহাসে বিরল’

‘শ্রীলংকা যে শর্ত দিয়েছে তা ইতিহাসে বিরল’

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ দলকে সফরের জন্য শ্রীলংকা ক্রিকেট বোর্ড যেসব শর্ত দিয়েছে তা ইতিহাসে বিরল। এমনটিই বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নামজুল হাসান পাপন।

সোমবার দুপুরে বিসিবির কয়েকজন পরিচালকের সঙ্গে আলোচনার পর শ্রীলংকা সফর নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন পাপন।

তিনি বলেন, আমরা একটি বার্তাই ওদের দিতে চাই- ওরা যে শর্তাবলী দিয়েছে, এটা ইতিহাসে বিরল। এটা দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ সম্ভব নয়। এ বার্তাই ওদের দিতে চাই। তারপর ওরা যদি বলে যে, আস আলাপ-আলোচনা করি তখন আমরা দেখব কী করা যায়। তবে এসব শর্ত মেনে খেলা সম্ভব নয়।
শ্রীলংকা সফরে যাওয়ার পর করোনা পরীক্ষায় নেগেটিভ প্রমাণিত হলেই তৃতীয় দিন থেকে অনুশীলনে নামতে পারবে বাংলাদেশ দল। এতদিন এ আলোচনাই ছিল। কিন্তু শ্রীলংকান স্বাস্থ্য অধিদফতর নতুন নির্দেশনা জারি করেছে; তারা টাইগারদের ১৪ দিন কোয়ারেন্টিনসহ বিভিন্ন শর্ত জুড়ে দিয়েছে। ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকলে মুমিনুল-তামিমরা টেস্ট সিরিজের আগে যথাযথ প্রস্তুতি নিতে পারবেন না। প্রস্তুতির ব্যাপারে কোনো আপোস করতে চায় না বাংলাদেশ।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেছেন, আমরা আগে যা ভেবেছিলাম আর ওরা কালকে যে চিঠি পাঠিয়েছে, এটা তার ধারেকাছে তো নাই-ই, অন্য যেসব দেশে খেলা হচ্ছে, তাদের সঙ্গেও মিল নেই। কতগুলো ব্যাপার একেবারেই আমাদের জন্য নতুন। অনেক দেশে সাত দিন কোয়ারেন্টিন হচ্ছে, তখনও নিজেদের মধ্যে প্র্যাকটিস করতে পারছে, জিম ব্যবহার করতে পারছে। কালকে শ্রীলঙ্কা যা বলল, তাতে ১৪ দিন কেউ হোটেলের রুম থেকেই বের হতে পারবে না। খাওয়া-দাওয়াও ঘরেই করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com