বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনায় দক্ষিণ সুনামগঞ্জের সাব-রেজিস্ট্রারের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

করোনায় দক্ষিণ সুনামগঞ্জের সাব-রেজিস্ট্রারের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন,

সাব-রেজিস্ট্রার জাফর আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জাফর আহমেদের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন।
অন্যদিকে সাব-রেজিস্ট্রার জাফর আহমেদের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, থানা অফিসার্স ইনচার্জ কাজী মুক্তাদির হোসেন।
অপর দিকে আরও শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা কাজী সমিতর সভাপতি অধ্যক্ষ কাজী মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা মোঃ জমিরুল ইসলাম মমতাজ,দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতির সাবেক সভাপতি রমজান আলী,
বর্তমান সভাপতি রিপন তালুকদার, সাধারণ সম্পাদক এডভোকেট নুর আলম, দলিল লিখক মাসুক মিয়া, জয়নাল আবেদীন, আবু সঈদ সহ প্রমূখ।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

১৯৬২ সালের ১ এপ্রিল পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় জাফর আহমেদের জন্ম। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com