বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নেত্রকোনার গুমাই নদীতে ট্রলারডুবি, ১০ জনের লাশ উদ্ধার

নেত্রকোনার গুমাই নদীতে ট্রলারডুবি, ১০ জনের লাশ উদ্ধার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলার ডুবিতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের ৭ জনসহ ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ধর্মপাশা উপজেলার মধ্যনগর থেকে আনুমানিক ৩৫ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় যাত্রা করে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গুমাই নদীতে রাজনগর গ্রামের পাশে বালুবাহী নৌকার সাথে সংঘর্ষে নৌকাটি ডুবে যায়।
ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ১০জনের লাশ উদ্ধার করেছে। উদ্ধারকৃতরা হচ্ছেন মো: রাকিবুল হাছান লুৎফুর নাহার, হামিদা, সুলতানা বেগম, মোজাহিদুল ইসলাম, লাকী আক্তার, টুম্পা, জাহিদ মিয়া, অনিক, এবং মজিদা বেগম।
ঘটনাস্থলে উদ্ধারকাজ তদারকি করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, ধর্মপাশা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব প্রমুখ।
ট্রলারডুবির ঘটনায় নিহতদের প্রত্যেকের জন্য ৩০ হাজার টাকা করে দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও নেত্রকোণার জেলা প্রশাসক কাজী মো. আব্দুর রহমান এই সহায়তা তুলে দেন।
সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, সকালে তিনি জেলার দিরাই উপজেলায় একটি সরকারি কর্মসূচিতে ছিলেন। ট্রলারডুবির খবর পেয়ে ওখান থেকেই মধ্যনগরে যান।
তিনি বলেন, মর্মস্পর্শি নৌ দুর্ঘটনা এটি। দুর্ঘটনায় নিহতদের প্রত্যেককে সুনামগঞ্জ থেকে ২০ হাজার ও নেত্রকোণা থেকে ১০ হাজার টাকা দেওয়া হয়েছে।
উল্লেখ্য বালুবাহী ভলগেটের চালক ও মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং ফিটনেসবিহীন ইঞ্জিন চালিত নৌকার বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com