রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনা : ৯২ রোগী শনাক্তের দিনে তিনজনের প্রাণহানি

করোনা : ৯২ রোগী শনাক্তের দিনে তিনজনের প্রাণহানি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সিলেট বিভাগে আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯২ জন। অপরদিকে, ওই সময়ে বিভাগে প্রাণ হারিয়েছেন তিনজন।

গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) পজিটিভ শনাক্ত হওয়া ৯২ জনের মধ্যে সিলেট জেলার ৪১, সুনামগঞ্জের ১৮, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারের ২৫ জন। আর মারা যাওয়া তিনজনই ছিলেন সিলেট জেলার বাসিন্দা।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হয়েছেন ১১০৫৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৮৪৭, সুনামগঞ্জে ২০৯৪, হবিগঞ্জে ১৫৮০ ও মৌলভীবাজার জেলায় ১৫৩৬ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১৩০ জন। এর মধ্যে সিলেটে ৭১, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ৩০ ও মৌলভীবাজারে ১৫ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১১০ জন। এর মধ্যে সিলেটে ৩২, সুনাগঞ্জে ১৫, হবিগঞ্জে ১৯ ও মৌলভীবাজারে ৪৪ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮১৫৬ জন। এর মধ্যে সিলেটে ৪২৩১ সুনামগঞ্জে ১৭৪৪, হবিগঞ্জে ১০৪৭ ও মৌলভীবাজারে ১০৩৪ জন।

অপরদিকে, সিলেট বিভাগে গতকাল করোনা কেড়ে নিয়েছে তিনজনের প্রাণ। এই তিনজনই সিলেট জেলার বাসিন্দা।  এ নিয়ে সিলেটে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯১। এর মধ্য সিলেটে ১৩৯, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com