শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে রান্নার গ্যাস সিলিন্ডার ব্যবহার করায় ইজিবাইকে জরিমানা

দিরাইয়ে রান্নার গ্যাস সিলিন্ডার ব্যবহার করায় ইজিবাইকে জরিমানা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের দিরাইয়ে বিশেষ কৌশলে রান্নার গ্যাসের সিলিন্ডার বেআইনী ভাবে ব্যবহার করে ইজিবাইক চালানো দায়ে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক ব্যবহার না করায় ২ জন পথচারীকে জরিমানা করা হয়।

এদিকে অভিযান চলাকালীন সময় রান্নার গ্যাস সিলিন্ডারে চালিত আরও দুইটি ইজিবাইক আটক করা হয়।

বুধবার দুপুরে পৌর সদরের বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিয়া সুলতানা।

এসময় দিরাই থানার এসআই রুপক কর্মকার ও পুলিশ সদস্যরা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, এসিল্যান্ড কার্যালয়ের সহকারী লিয়াকত হোসেন উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ফারিয়া সুলতানা জানান, মাস্ক না পড়ায় দুই পথচারীকে ১ হাজার টাকা ও ইজিবাইকে রান্নার গ্যাস সিলিন্ডার ব্যবহার করে ঝুঁকিপূর্ণ ও অননুমোদিতভাবে যান চালনাসহ সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ৪ টি যানবাহনকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া রান্নার গ্যাস সিলিন্ডারে চালিত আরও দুইটি ইজিবাইক আটক করা হয়।

তিনি জানান, গত ২৬ ও ২৭ আগস্ট দুইদিনে একইভাবে রান্নার সিলিন্ডার ব্যবহার করে গাড়ি চালানোর দায়ে আরও ৫টি যানবাহকে জরিমানা করা হয়েছিল। এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com