শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

জগন্নাথপুর প্রতিনিধি; দুই মাসের মধ্যে সড়কের সংস্কার কাজ বাস্তবায়নের মাধ্যমে সড়কটি যান চলাচলের উপযোগী করে দেওয়ার আশ্বাসের প্রেক্ষিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এর দপ্তরে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাথে বৈঠকে এ সিদ্ধান্ত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান  আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা প্রকৌশলী এলজিইডি গোলাম সারোয়ার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী,পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম সহ পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান,পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের দাবির প্রেক্ষিতে সড়কের গর্তগুলো ভরাট করে সড়কটি যান চলাচলের উপযোগী করে দেওয়া হবে বলে স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডির পক্ষ থেকে আশ্বাস দিলে শ্রমিকরা ধর্মঘট প্রত্যাহার করেন।
পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম জানান, প্রশাসনের পক্ষ থেকে আশ্বাসের প্রেক্ষিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com